Tuesday, June 2, 2020

Post # 944 Bengali Indrajal Comics Vol.26 No.32

                                                                         ডাউনলোড করুন






ফ্ল্যাশ গর্ডনের আগের গল্পে আপনারা পড়েছেন যে কি ভাবে ডেল, ফ্ল্যাশ ও ডঃ হান্স জারকভের প্রথম সাক্ষাতের কাহিনী... আজ পড়বেন - তিনজনে এসে নামলো 'করবু গ্রহে'... সেখানে রয়েছেন ডঃ হান্স জারকভের স্ত্রী সম্রাজ্ঞী 'মাতারা'... তিনি বিশাল আর শক্তিশালী এক সাম্রাজ্যের মহারানী ... কিন্তু তাঁরা ওখানে পৌঁছে দেখল যে 'মাতারা'  পাতাল কারাগারে বন্দী...তারপর পড়তে হলে এখুনি ডাউনলোড করুন...। 




7 comments:

  1. আপনার অক্লান্তিক প্রচেষ্টা তুলনাহীন। ধন্যবাদ দেওয়ার ভাষা আমার অভিধানে নেই। আমি মাসখানেক হলো আপনার ব্লগ অনুসরণ করছি। কয়েকটা ডাউনলোড লিঙ্ক কাজ করছে না। 
    লাল জাদুকরীর রহস্য [Post#338 Indrajal Comics No.1]
    মহাকাশচারী ও বেতাল [Post#2 Indrajal Comics No.3]
    ভেঙ্গে যাওয়া সূত্র গুলো বেঁধে দিলে উপকৃত হবো। দুস্প্রাপ্য গ্রন্থ। সব সংগ্রহে রাখার মতো। 

    ReplyDelete
    Replies
    1. 1-10 লিঙ্ক ডাউন করেছি হাই কোয়ালিটি .pdf করবো বলে। শুধু এই 10 টি নয় ...1- 420 অবধি আবার .pdf করে দেবো । আপনার মতামতের জন্য ধন্যবাদ।

      Delete
  2. অবশ্যই অপেক্ষায় থাকবো। আমাদের বাড়িতে ইন্দ্রজাল রাখা শুরু হয় Issue # 95 (Night in Denkali) থেকে। যখনি ইন্দ্রজাল হাতে ধরি, শৈশবে ফিরে যাই। আপনার ব্লগের একজন গুণমুগ্ধের সংখ্যা বাড়লো। ভালো থাকবেন Mr. ইন্দ্র। 

    ReplyDelete
    Replies
    1. অনেক ধন্যবাদ 😊😊😊

      Delete
  3. Thank you so much for helping me to return to my childhood again. I was once the voracious reader of these comics. Really I am out of words for your efforts. Thanks again. love.

    ReplyDelete