Thursday, December 22, 2016

Post # 553 Bengali Indrajal Comics Vol.20 No.20

                                                        Download





















কি কি করলে কমিক্স ও গ্রাফিক্স পত্রিকাকে আরও আকর্ষণীয় করা যেত ?
(নির্বাচিত দুইজন সেরা ফেসবুক মতামতদাতাকে উপহার দেওয়া হবে ৩য় সংখ্যা)
পাঠকের আশীর্বাদে প্রথম প্রকাশের একবছর দুই মাসের মধ্যে ৩য় কমিক্স ও গ্রাফিক্স পত্রিকা প্রকাশ পেতে চলেছে। কেমন হবে সেই পত্রিকা ?
আগ্রহী পাঠকমহলে কিভাবে সাড়া ফেলবে ৩ য় সংখ্যা এই নিয়ে আপনাদের-আমাদের-সকলের কৌতূহল থাকবে।
প্রথম দুটি সংখ্যার পাঠকের মতামত (পজেটিভ, নেগেটিভ বোথ)-এর উপর ভিত্তি করে সাজানো হয়েছে এই ৩য় সংখ্যা। আপনাদের মধ্যে অনেকেই ব্যক্তিগত ভাবে বা ফেসবুকের পাতায় জানিয়েছিলেন তাঁদের ভালোলাগা এবং হতাশার বিষয়গুলি। তাঁদের মধ্যে থেকে কয়েকটি নির্বাচিত মতামত (পজেটিভ, নেগেটিভ বোথ) ছাপা হয়েছে ৩য় সংখ্যার 'চিঠি পত্রের ঝাঁপি/ সমালোচনা' বিভাগে।
আপনাদের মূল্যবান সময় থেকে কিছুটা আমাদের পরামর্শ দেওয়ার (পজেটিভ, নেগেটিভ BOTH)-এর জন্য ব্যয় করার সৌজন্য স্বরূপ নির্বাচিত পরামর্শদাতাদেরকে নতুন সংখ্যাটি উপহার হিসাবে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এছাড়াও যারা আগে মতামত নিতে পারেনি তারা আজ এই পোস্টে তাঁদের মতামত দিতে পারেন (বিষয়- কি কি করলে কমিক্স ও গ্রাফিক্স পত্রিকাকে আরো আকর্ষণীয় করা যেত ?)
নির্বাচিত দুইজন সেরা ফেসবুক মতামতদাতাকে উপহার দেওয়া হবে ৩য় সংখ্যা।
৩ য় সংখ্যা কমিক্স ও গ্রাফিক্স পত্রিকা প্রকাশিত হতে চলেছে ২৮ ডিসেম্বর, বুধবার, রবীন্দ্রসদন সংলগ্ন জীবনানন্দ সভাঘরে সন্ধ্যা ৫ টায়। উদ্বোধন করবেন সুরকার-গায়ক অনুপম রায়, সভাপতিত্ব করবেন কমিকস সম্রাট নারায়ণ দেবনাথ।
সকল নির্বাচিত পরামর্শদাতা সেই দিন নারায়ণ দেবনাথ / অনুপম রায়ের হাত থেকে উপহার গ্রহণ করতে পারেন কিংবা না আসতে পারলে নতুন সংখ্যা প্রকাশের ৩ দিনের মধ্যে বাই পোষ্ট উপহারটি পেতে পারেন।
প্রবেশ অবাধ, সকলকে জানাই আমত্রণ ।




2 comments:

  1. Lucky Luke er comics gulo excellent.Lamar kache 25-26 to English o 2 to banglay ache.

    ReplyDelete
  2. bengali te 4 ti publiched hoy...amar kache 2 ti ache. "western circus" ar "daltonder daktar" ta nei

    ReplyDelete