Thursday, May 28, 2020

Post # 939 Bengali Indrajal Comics Vol.26 No.27

                                                                      ডাউনলোড করুন


ঠিক কর্ণ যেমন একটি ঝুড়িতে ভেসে এসেছিল  ঠিক গার্থ ও তাই...ব্রিটিশ কমিকস্‌  গার্থের জন্ম ব্রিতান্ত  ইন্দ্রজালের বাইরে হয়তো  রয়েছে , আমি খুঁজে পাইনি...'থুলে' নামে একটি দ্বীপের কাছে একটি জাহাজ ডুবি হয়... তারপর একটি ঝুড়ি ভেসে আসে 'থুলে' দ্বীপের উপকূলে , ঝুড়ির ভিতর একটি তলোয়ার ছিল শুধু... ঐ দ্বীপের সর্দার 'র‍্যাগনোর'রা' তাঁর  স্ত্রী 'থোরা' বুকে তুলে নিয়েছিল ওকে... নাম রেখে ছিল গার্থ ।
গার্থের ছোটবেলার বান্ধবী 'গার্দা'... মেয়েটি কে তাঁর বাবা খুন করেছিল... আর গার্থ খুন করেছিল মেয়েটির বাবা'কে । ... 'থুলে' ছেড়ে লন্ডনে চলে এসে ছিল এবং প্রতিজ্ঞা করেছিল আর কখনো ওখানে ফিরবে না। ...লন্ডনে আসার পর অন্য কোন জগৎ  এর দেবী আস্ট্রা সে গার্থের আত্মার বন্ধু ও প্রেমিকা, প্রাচীন যুগ থেকে চাঁদের দেবী । ... সে দেবী ও পূর্ণ নারী ... আস্টা  সাথে গার্থের পরিচয় কিকরে হোল সেই কাহিনী ও পাওয়া যায়নি ... যাই হোক আজ থাকছে গার্থের 'থুলে' ফিরে যাওয়ার কাহিনী । ... অসাধারন একটি কাহিনী  আজ ডাউনলোড করুন ।










8 comments:

  1. আসলেই কাহিনীটা অসাধারণ। ধন্যবাদ দাদা।

    ReplyDelete
    Replies
    1. গার্থ কে নিয়ে লিখতে গেলে আরো রসদ চাই... আফসোস ইন্দ্রজাল যেন বড্ড তাড়াতাড়ি শেষ হয়ে গেলো।

      Delete
  2. Ekta durdanta comics...

    Dewar jonya durdanta dhanyabaad...

    Ei boi guli kokhono porte parbo seta vabi nai...

    Amar 1990 te HS exam chhilo tai 1989 theke amar je Indrajaal comics er monthy subcrition bari theke bondha kore diyechhilo... April e exam sesh hobar por jokhon stall e jogajog kori tokhon jante pari je Indrajaal comics bondha hoye gechhe... biswas korte pari prothomee...

    Tar por jomano taka diye sesh 4-5 ta boi kinechhilam...

    Ekhon o sai kosto vulte pari naa...

    ReplyDelete
    Replies
    1. ইন্দ্রজাল কমিকস এখনো মেইল স্টোন হয়ে আছে।

      Delete
  3. Gerth er kono comics ami aj abdi porini. karon bujhini ba bhalo lageni chotobelay. ei pratham tomar lekha ta pore porar interest pelam, tomar blog te Chronological order te Gerth ache ki??

    ReplyDelete
    Replies
    1. ব্লগের বাম দিকে লেবেল এ গিয়ে গার্থ এর উপর ক্লিক করলেই গার্থের সমস্ত কমিক্স খুলে যাবে ।

      Delete