Wednesday, February 10, 2016

Post # 495 Goyenda Gonesh Halder By Radharomon Roy

                                                                      ডাউনলোড করুন





 আজ শুকতারার দ্বিতীয় গনেশ হালদারে গল্প থাকছে ।



10 comments:

  1. ধন্যবাদ , পড়ে জানাব কেমন লাগল । আর শুকতারা নামটা দেখে আমার বিলির বুটের কথা মনে পড়ে গেল । শুনেছি শুকতারা আর আনন্দমেলায় নিয়মিত প্রকাশ হত । তবে ম্যাগাজিনে পড়ার সৌভাগ্য আমার হয়নাই । নেটে pdf পেয়ে পড়া শুরু করি । কিন্তু দুঃখের ব্যাপার হল সেখানে ১৬৪ পৃষ্টা ছিল । পুরোটা শেষ হয় নাই । তাই অনেক খুঁজেও বাকি অংশটুকু আর পেলাম না । বাকি অংশটুকু কি আপনার কাছে আছে ? আর শুকতারাতে কবে থেকে শুরু হয় আর কবে শেষ হয় , সেই তথ্য কী কষ্ট করে জানাতে পারবেন ?

    ReplyDelete
    Replies
    1. amar kache 'bilir boot' purotai ache..shair kore debo.kobe surur kobe sesh janiye debo.

      Delete
    2. খবরটা শুনে অনেক ভালো লাগল । আপনাকে অনেক অনেক ধন্যবাদ খবরটা জানানোর জন্য । এবং আপনার পোষ্টের জন্য অপেক্ষায় থাকলাম ।

      Delete
    3. Bilir Boot 1402 er sesher dike (jadi amar sritishokti vul na kore thake) sesh prokashito hoyechilo Shuktaray. Tarpor hothat bondho hoye jay. Tarpor ar prokashito hoyni. Eti chirokaler janya asompurno roye geche. Sesh sonkhya porjanto ja shuktaray prokashito hoyechilo, setukui internet e pawa jabe.

      Delete
  2. ইন্দ্রভাই, অনেকদিন পরে আবার এলাম। আপনার পোস্টগুলো কিন্তু নিয়মিত দেখেছি। কি কাজ করছেন বন্ধু, জবাব নেই। আর পুরোনো শুকতারা-র ওপরে আপনার কাজের ব্যাপারে জাস্ট কোনো কথা হবেনা। এই গনেশ হালদার-এর গল্পগুলো ফিরে পেয়ে আবার তার প্রমান পেলাম। এগুলো আমার ছোটোবেলাকে আবার মনে করিয়ে দেয়। যুগ যুগ জিও বন্ধু, আর একেবারে নিজের মতো করে কাজ চালিয়ে যান।

    ReplyDelete
    Replies
    1. haan...onekdin por abar apnar comment pelam...onek dhonnobad....ami aro scan kore rekhechi...jotha somoy debo blog a.

      Delete
    2. bilir boot er pdf keu dite parben?? othoba kono link??

      Delete