Wednesday, March 25, 2020

Post # 887 Bengali Indrajal Comics Vol.26 No.16


                                                                            ডাউনলোড করুন

'মালয়েশিয়া'র  অন্তর্গত একটি স্বাধীন দ্বীপ, নাম একশ দ্বীপের দেশ...   এটি ভারত মহাসাগরে অবস্থিত একটি গণতান্ত্রিক দেশ...রাষ্ট্রপতি    হলেন 'আব্দুল জাহির'... বিপুল উৎসবের মধ্য দিয়ে পালন হচ্ছিলো জাতীয় দিবশ... ,রাষ্ট্রপতি আর দেশের প্রধান মন্ত্রী 'মিসেস জারিনা'  রাষ্ট্রপতি ভবনে এক বিশাল ভোজ সভার আয়জন করেছেন...। আমন্ত্রিত হয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যক্তিরা ও কূটনীতিবিদ রা...ভারতের রানা বিক্রম সিং (তাঁকে সকলে রাজা সাহেব বলেই যানে  )ও  রাষ্ট্রপতির ব্যক্তিগত আমন্ত্রনে সেখানে যোগ দিতে এসেছেন... ঠিক তখন ই এক দল বিক্ষুব্দ প্রতিরক্ষা কর্মি ও তাদের নেতা মিলে সংগঠিত করতে চলেছে এক বিদ্রহ... দেখাজাক রাজাসাহেব (দারা ) কি করবেন এই বিদ্রহের বিরুদ্ধে...।     

 নারায়ণবাবুর নন্টে ফন্টে করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন পোস্টের ছড়া ছড়ি ... সম্ভবত সুমিত সেনগুপ্ত দার করা এই দুটি।




আজ দেখলাম পেজ ভিউ ১৫০০০০০ অতিক্রম করলো... পাঠকদের অনেক ধন্যবাদ।


  








17 comments:

  1. Dada faltu base chilam. Comics tata peye darun laglo. Thanks dada.

    ReplyDelete
  2. Onek onek dhonyobad.. Lockdown ektu bhalo katbe

    ReplyDelete
  3. আগে কমিকস গুলো পড়তাম, ডাউনলোড করে রাখতাম, এখন পারি না। আমি বাংলাদেশ থেকে। কি করলে আবার আগের মত পেতে পারি, সেটা জানাবেন দয়া করে।

    ReplyDelete
    Replies
    1. ভাই এরকম তো হওয়ার কথা নয়। কারন বাংলাদেশ থেকে প্রায় 1 হাজার বন্ধু ব্লগে ঢোকেন। আপনি কি Computer না Phone থেকে করেছেন ভাই ?

      Delete
  4. Replies
    1. Windowd Firewall off করুন। আর যদি কোনো Anti virus থাকে like quick heal বা Kespersky ....ওদের self Fire wall manually off করতে হবে। এরা mediaFire কে virus link বলে ভাবছে।

      Delete
  5. Greetings from Bangladesh. Unfortunately I cannot download the files as can't reach the mediafire page, I have tried by turning the firewall off, and also tried in two diferent browsers (microsoft edge, chrome) but still the result is the same. :(

    ReplyDelete