Saturday, January 4, 2020

Post # 873 Bengali Indrajal Comics Vol.26 No.03

                                                                      ডাউনলোড করুন



এক জোড়া তরুন তরুণীর রহস্য উন্মোচন হতে চলেছে আজ... আজ পড়ুন এই গল্পের শেষ অংশ ।
 শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পোস্ট একটু মন্থর... তবে আশাকরি তাড়াতাড়ি কাটিয়ে উঠতে পারবো।



 ওয়াকারের পদক্ষেপে আমি মর্মাহত... হয়তো ও সঠিক সির্ধান্ত নিলো...ফেস বুকের কয়েকটি গ্রুপে কয়েকজন অন্যের স্ক্যান করা বই নিজেরা নিজেদের নাম দিয়ে চালাচ্ছে মূল ব্লগের নাম উল্লেখ না করেই...ওর স্ক্যান করা 'রোভার্সের রয়' (যা কিনা বহু বছর ধরে আনন্দমেলায় চলে ছিল)সেগুলি বিভিন্ন গ্রুপ এ শেয়ার হচ্ছে এখন... পর পর সংখ্যা গুলি পাওয়া যে কতটা কঠিন তা আমরা জানি...    পুরানো ব্লগারদের মধ্যে ও ছিল সবথেকে পুরানো... তবে আমি এই মুহূর্তে এই সির্ধান্ত নিচ্ছিনা... ৫-৬ জন ভণ্ডের জন্য প্রায় ২০ হাজার (আনুমানিক) পাঠককে বঞ্চিত করবোনা ।












21 comments:

  1. Apnar ei siddhanter jonye ojosro dhonyobaad Dada.

    ReplyDelete
  2. ei sidhanto nebar jonno onek dhonobad apnake

    ReplyDelete
  3. ওয়াকার ঠিক করেছে, শেয়ার করার আগে নূন্যতম ধন্যবাদ ও তো আজকাল কেউ দেয় না দেখি
    তবে জলছাপ দিয়ে ব্লগে দিতে পারত
    তাহলে অনেকে আর না বলে পোস্ট করতে পারত না

    ReplyDelete
  4. Indra da, apni taratari sustho hoye uthun. Apnader maton lokera sonkhay kome jacche bolei ato ashanti. Nijer bhalolga ke eibhabe sakoler sathe bhag kore nite ei aklanto porishrom shotti amulyo. Jodi konodin bhobishyote kono karone public nao rakhen blog, apnar pathokder membership newar pontha ta doya kore janaben. Ei blog tar janne adhir agrohe apekha kore thaki.

    ReplyDelete
  5. taratari sustho hoye uthun, bhalo thakben

    ReplyDelete
  6. Dhonnobad dada apnar siddhanter jonno...

    ReplyDelete
  7. ব্লগ প্রাইভেট করে দিয়ে মাত্র 30-50 জন পাঠককে পড়ার সুযোগ দেওয়াটা অবশ্য কোনো সমাধান নয়। বরং এটা এক ধরনের অভিমান। যার ফলে শেষ পর্যন্ত বৃহত্তর পাঠকরাই ক্ষতিগ্রস্ত হয়। যাই হোক ইন্দ্রদা আপনার ব্লগ প্রাইভেট না করার সিদ্ধান্তকে স্বাগত জানাই। আশা করি আপনি সবসময়ই এভাবে আমাদের মাঝে থাকবেন। আর বর্তমান কমিকসটির জন্যও আন্তরিক ধন্যবাদ।

    ReplyDelete
  8. সারাদিনের নানান কাজের মতো তোমার ব্লগে ঢুঁ মারা টাও আমার একটা কাজ,আসলে নিজেকে একটু pamper করার এরচেয়ে ভালো কোনো উপায় আমার কাছে আর কিছু নেই...তাই তোমার এই সিদ্ধান্তের জন্য অসংখ্য ধন্যবাদ দাদা

    ReplyDelete
  9. ভন্ডরা সর্বদাই থাকবে তাই আমাদের আপনার এই সমগ্র দেখার সুযোগ থেকে বঞ্চিত করবেন না। আপনাকে ভীষণ ভীষণ ধন্যবাদ একজন মানুষের মত মানসিকতার জন্য।

    ReplyDelete